,

সর্বশেষ
bnr ad 250x70 1

দ্বীপ্ত টিভি বন্ধের দাবীতে চট্টগ্রামে মন্ত্রী সমর্থকদের মানববন্ধন

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, প্রবাসী ও বৈদেশিক কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির’র বিরুদ্ধে সংবাদ প্রচার করায় বেসকারী টেলিভিশন চ্যানেল দ্বীপ্ত টিভির সম্প্রচার বন্ধের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন করেছে মন্ত্রী সমর্থিত আওয়ামী লীগ যুবলীগ এবং ছাত্রলীগ সমর্থকরা।

রবিবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে

এ বেসরকারী টেলিভিশনের বিরুদ্ধে অপসাংবাদিকতার অভিযোগ করে বলেন, বর্তমান সরকারের অবাধ তথ্য প্রবাহ এবং স্বাধীন গণমাধ্যমের সুযোগ নিয়ে দেশের শিল্পপতি মন্ত্রী এমপিদের চরিত্র হনন করে যাচ্ছে কিছু মিডিয়া। প্রবাসী ও বৈদেশিক কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির’র মত একজন সম্মানিত ব্যাক্তি এবং তার পরিবার ও ব্যবসা প্রতিষ্ঠানে বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করে দ্বীপ্ত টেলিভিশন হলুদ সাংবাদিকতা করছে। বক্তারা অবিলম্বে এ টেলিভিশন চ্যানেল বন্ধের দাবী জানান।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ালীগ নেতা মো: জামসেদুর রহমান চৌধুরী।
নগরীর পাচঁলাইশ-কোতোয়ালী ,চান্দগাঁও এলাকার কয়েকশ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও স্থানীয় জনতার মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে এতে যোগদেন।

উল্লেখ্য যে, সম্প্রতি কাজী ফার্ম্মের কিছু সম্পতি এবং চান্দগাঁও এলাকার নিরীহ লোকদের জমি-ভিটে বাড়ী ও ফসলি ক্ষেত জোর পূর্বক দখলের সংবাদ প্রচার করে আসছে বেসরকারী এ টেলিভিশন। এনিয়ে প্রতিবাদে দ্বীপ্ত টিভির বিরোদ্ধে মানহানির এবং মন্ত্রী ও তার ছেলে বিরুদ্ধে সাংবাদিকদের উপর হামলার পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

মতামত...