,

সর্বশেষ
bnr ad 250x70 1

নগরীতে পার্টটাইম ছিনতাইকারী থেকে সাবধান

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  চট্টগ্রাম নগরীতে পার্টটাইম ছিনতাইকারী থেকে সাবধান ! নগরীর শের শাহ সাংবাদিক হাউজিং সোসাইটি এলাকার ‘সাংবাদিক পাহাড়’ থেকে ছিনতাইকারী চক্রের ছয় ছিনতাইকারিকেই বায়েজিদ বোস্তামি থানা পুলিশ আটক করতে সক্ষম হয়েছে।  তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি চাপাতি এবং একটি ছোরা উদ্ধার করা হয়েছে।

গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারি রিটন (১৮), মেহেদী হাসান (২২), দেলোয়ার হোসেন (১৮) ও মো. রিপনকে (১৮) গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে শুক্রবার রাতে মামুন (১৯) ও রাসেলকে (১৮) ধরা হয়। এরা ‘অবসর’ সময়ে খেলনা পিস্তল দিয়ে পথচারীদের আটকে সর্বস্ব লুট করার স্বীকারোক্তি দিয়েছে বলে বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন জানিয়েছেন।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘কিশোর বয়সের সাত-আট জনের একটি ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ সাংবাদিক পাহাড়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। সর্বশেষ ২৭ ফেব্রুয়ারি ছিনতাইয়ের ঘটনা সংঘটিত হলে ওই চক্রের চারজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার আবারো অভিযান চালিয়ে দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।’

তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি ।

 

বি এন আর/০০১৬০০৩০০৫/০০০৭৫/পি

মতামত...