,

সর্বশেষ
bnr ad 250x70 1

নতুন প্রজন্মকে বাদ দিয়ে উন্নয়ন ভিশন-২০২১ সফল করা সম্ভব নয়:মহিউদ্দিন চৌধুরী

cনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:: মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, আমরা যারা জীবন বাজি রেখে দেশের জন্য যুদ্ধ করেছি আমাদের গৌরব উজ্জ্বল ইতিহাস, ভূমিকা ও এই পতাকা ধরে রাখার দায়িত্ব তোমাদের। তিনি আরো বলেন, তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জেনে সামনে এগিয়ে যেতে হবে, তাহলেই দেশের অর্থনীতি ও সার্বিক উন্নয়ন জোড়ালো হবে পাশাপাশি সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্ণীতিমুক্ত সমৃদ্ধশালী দেশ হবে। মুক্তিযুদ্ধের বিজয় মেলার মুল উদ্দেশ্য হলো মুক্তিযোদ্ধাদের সাথে নতুন প্রজন্মের মেলবন্ধন ও মিলনমেলা। প্রতিবারের মত এবারও মেলায় বাঙ্গালির সুস্থ ধারার সংস্কৃতির প্রতিফলন ঘটানো হবে। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় শাণিত করার জন্য তাদেরকে উজ্জ্বল ভবিষ্যৎ এর ঠিকানার সন্ধান দিতে হবে।
মুক্তিযুদ্ধের বিজয় মেলা বীর বাঙালির অহংকার- এই স্লোগানকে সামনে রেখে বিপুল উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপিত হতে যাচ্ছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা’২০১৬। এই উপলক্ষে আজ বিকাল ৪টায় মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কার্যালয়ে ছাত্র স্কোয়ার্ডের মতবিনিময় সভা নগর ছাত্রলীগের সহ-সভাপতি রোমেল বড়–য়া রাহুলের সভাপতিত্বে ও ছাত্রনেতা নোমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান আলহাজ্ব বদিউল আলম, মহাসচিব মোহাম্মদ ইউনুছ, আহমেদুর রহমান সিদ্দিকী, জাহাঙ্গীর চৌধুরী সিইনসি স্পেশাল অর্থসচিব পান্টু লাল সাহা, এস.এম.সাঈদ সুমন, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু, সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি, চবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক এইচ.এম. ফজলে রাব্বী সুজন, ছাত্রনেতা গোলাম ছামদানি জনি, মিনহাজুল আবেদীন সানি, আখতার হোসেন সৌরভ, শহিদুল ইসলাম শহীদ প্রমুখ।

মতামত...