,

সর্বশেষ
bnr ad 250x70 1

নতুন রাজনৈতিক জোটের আত্মপ্রকাশ!

নিজস্ব প্রতিবেদক,২০ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: আত্মপ্রকাশ করলো নতুন একটি রাজনৈতিক জোট। মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ, গণতন্ত্র, ধর্মীয় মূল্যবোধ ও অর্থনৈতিক প্রগতি অর্জনে সুস্থ রাজনীতি গড়ে তোলার লক্ষ্যে নবগঠিত মোর্চা ডেমোক্রেটিক অ্যালায়েন্স গঠন করা হয়েছে।

রোববার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে নবগঠিত মোর্চা ডেমোক্রেটিক অ্যালায়েন্স যাত্রা শুরু করে। সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আমাদের আশু কর্মসূচি হবে জঙ্গিবাদ-সন্ত্রাস, দুর্নীতি ও সাম্প্রদায়িকতামুক্ত বাংলাদেশ গড়ে তোলা পাশাপাশি সকল প্রকার জুলুম নির্যাতন ও দারিদ্র্য বিমোচনের ভিত্তিতে শোষণহীন সমাজ ব্যবস্থা প্রবর্তন করা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জাগো দলের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী, ইসলামিক পার্টির চেয়ারম্যান এমএ রশিদ প্রধান, ন্যাশনাল কংগ্রেসের চেয়ারম্যান কাজী ছাব্বির প্রমুখ।

নেতারা বলেন, আমাদের জনগণকে সাম্রাজ্যবাদ, সম্প্রসারণবাদ ও সকল প্রকার আধিপত্যবাদী শক্তির আগ্রাসী লিপ্সা এবং দেশের অভ্যন্তরে তাদের দোসরদের কার্যকলাপের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করতে পরিচালত হবে ডেমোক্রেটিক অ্যালায়েন্স। এছাড়াও নবগঠিত মোর্চা ডেমোক্রেটিক অ্যালায়েন্সের সব কার্যক্রম ও কর্তব্য পালনের লক্ষ্যে কীভাবে পরিচালিত হবে তা তুলে ধরা হয়।

মতামত...