,

সর্বশেষ
bnr ad 250x70 1

নন-ম্যাট্রিক’ খালেদার বায়োমেট্রিক গণ্ডগোল

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ননম্যাট্রিক’ খালেদা জিয়া বায়োমেট্রিক বুঝেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত ‘ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয় বাস্তবতা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ড. হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির অনেকে বলে, ডিজিটাল বাংলাদেশ কি? বিএনপি ডিজিটাল বাংলাদেশ বুঝবে কীভাবে? কারণ তাদের নেত্রী খালেদা জিয়া তো মেট্রিক পাসই করেননি। ননম্যাট্রিক খালেদা জিয়া বায়োমেট্রিকও বুঝেন না।’

চলমান হত্যাকাণ্ডের ব্যাপারে তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে রূপান্তর করতে টার্গেট কিলিং করা হচ্ছে। বিএনপি-জামায়াতের ছাত্রছায়ায় এসব হত্যাকারী টার্গেট কিলিং করছে।’

 সেমিনারে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার। প্রচার ও প্রকাশনা উপ পরিষদ চেয়ারম্যান এইচটি ইমামের সভাপতিত্বে সেমিনার সঞ্চালনা করেন দলটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আরো উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, বেসিস সভাপতি শামীম আহসান প্রমুখ।

 

মতামত...