,

সর্বশেষ
bnr ad 250x70 1

নবাবগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা

a.মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে রবিবার (১৪ আগষ্ট) বিকেল ৪ টায় মতিহারা বাজারে দিনাজপুর-ঢাকা মহাসড়কের পাশে জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন ও পরে মতিহারা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান রিপনের তত্ত্বাবধানে পরিচালিত মানববন্ধনে দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক সহ পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার বিপুল সংখ্যক সাধারন নারী-পুরুষেরা উপস্থিত ছিলেন।
পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ দেশ থেকে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদকে চিরতরে নির্মূল করা হবে। বাংলাদেশ আওয়ামীলীগ দেশের জনগনকে সাথে নিয়ে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদকে রুখে দিবে। যারা হীন স্বার্থ চরিতার্থ করার জন্য বঙ্গবন্ধুকে ও তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছে, তাদের উদ্দেশ্য কখনোই সফল হয়নি এবং আগামীতেও হবেনা।”
এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, বিরামপুরের পৌর মেয়র আলহাজ¦ লিয়াকত আলী সরকার টুটুল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ও কুশদহ ইউনিয়ন চেয়ারম্যান সায়েম সবুজ, পুটিমারা ইউনিয়ন চেয়ারম্যান সারোয়ার হোসেন প্রমূখ। এতে আরো উপস্থিত ছিলেন, এমপি শিবলী সাদিকের ব্যক্তিগত সহকারী আজিজুল ইসলাম, বিরামপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, আওয়ামীলীগ নেতা আব্দুল কাফী মন্ডল প্রমূখ।

মতামত...