,

সর্বশেষ
bnr ad 250x70 1

নভোএয়ারের বহরে নতুন উড়োজাহাজ

Novoairবিজিনেস  প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের  বহরে আরো একটি উড়োজাহাজ  যুক্ত হয়েছে। ৬৮টি আসনের অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজটি নিয়ে নভোএয়ারের বহরে উড়োজাহাজের সংখ্যা পাঁচ এ উন্নীত হয়েছে বলে নভোএয়ার সূত্রে জানা গেছে।

 

উড়োজাহাজটি রোববার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় নভোএয়ারের উচ্চপদস্থ কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

 

গেল  ডিসেম্বরে এটিআর ৭২-৫০০ মডেলের একটি উড়োজাহাজ নভোএয়ারের বিমান বহরে যুক্ত হয়েছে। চলতি মাসেই আরো ১টি নতুন এটিআর ৭২-৫০০ মডেলের বিমান নভোএয়ার বহরে যুক্ত হবে। এনিয়ে বহরে বিমানের সংখ্যা দাঁড়াবে ৬টি। এসব নতুন উড়োজাহাজ অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক রুটের বিভিন্ন গন্তব্যে যাত্রী সেবায় ব্যবহার হবে।

 

নভোএয়ার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিয়ম নীতি অনুসরণ করে সাফল্যের সঙ্গে গত তিন বছর ধরে যাত্রী সেবার সর্বোচ্চ মান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করে আসছে। বর্তমানে নভোএয়ার এমব্রায়ার উড়োজাহাজের মাধ্যমে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও আন্তর্জাতিক রুটে ইয়াঙ্গুন যাত্রী পরিবহন করছে। এক জরিপে দেখা গেছে,  নভোএয়ার সেবা দিয়ে ৯৭ দশমিক ৭ শতাংশ  যাত্রীর সন্তুষ্টি  এবং সময়মত  আগমন ও বহির্গমনের ৯৮ দশমিক ৩ শতাংশ নিশ্চয়তা দিয়ে আসছে।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১৪/০০০২১৫/পি

মতামত...