,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে ১৪ দলের জঙ্গী ও সন্ত্রাস বিরোধী জেলা কমিটি

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃজঙ্গীবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রুখে দাড়াও বাংলাদেশ- স্লোগানকে সামনে রেখে দিনাজপুরে ১৮ই জুলাই (সোমবার) দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে  ১৪ দলের জঙ্গী ও সন্ত্রাস বিরোধী জেলা কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, রাজধানীর গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলা এবং শোলাকিয়া ঈদগা মাঠের অদূরে পুলিশের উপর জঙ্গি হামলার পর সারাদেশে সন্ত্রাস বিরোধী কমিটি গঠনের ঘোষনা দেয় আওয়ামীলীগের নেতৃত্বে ১৪ দলীয় জোট। উক্ত সন্ত্রাস প্রতিরোধ কমিটি জেলা, উপজেলা পর্যায়ে অসাম্প্রদায়িক, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলগুলোর সমন্বয়ে গঠিত হচ্ছে।

এ সময় জেলা পরিষদের প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের মির্জা আনোয়ারুল ইসলাম তানু, শহর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, আদর্শ কলেজের অধ্যক্ষ মো. খালেকুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

মতামত...