,

সর্বশেষ
bnr ad 250x70 1

নারায়ণগঞ্জের সেই প্রধান শিক্ষক বরখাস্ত

aনারায়ণগঞ্জ সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ এবার নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ জামান উচ্চ বিদ্যালয়ের সেই প্রধান শিক্ষক শ্যামন কান্তি ভক্তকে বরখাস্ত করা হয়েছে।

শিক্ষক নিয়োগের নামে অর্থ গ্রহণ, স্কুলে অনুপস্থিত ও দেরি করে আসার কারণ দেখিয়ে তাকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন সেই প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত বরখাস্ত করার আদেশ হাতে পেয়েছেন উল্ল্যখ করে জানান, বরখাস্তের চিঠিটি হস্তগত হয়েছে। চারটি সুনির্দিষ্ট কারণ উল্লেখ করে সোমবার ১৬ মে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফারুকুল ইসলামের স্বাক্ষর করা ওই চিঠিতে বরখাস্তের বিষয়টি উল্লেখ করা হয়।

চিঠিতে শ্যামল কান্তি ভক্তকে উদ্দেশ করে লেখা হয়, ‘আপনার বিরুদ্ধে আনিত নিম্ন বর্ণিত অভিযোগসমূহ অদ্যকার পিয়ার সাত্তার লতিফ স্কুলের ম্যানেজিং কমিটির সভায় উত্থাপিত হয়।

উল্ল্যখ করা হয়, এসব অভিযোগ আপনার বিরুদ্ধে উত্থাপিত হয়েছে এবং আপনাকে বহুবার সতর্ক করা হয়েছে। কিন্তু আপনি এরূপ অবৈধ কর্মকাণ্ড থেকে বিরত হননি। তাই ১৩ মে ম্যানেজিং কমিটির সর্ব সম্মত সিদ্ধান্ত মোতাবেক আপনাকে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।’

 

মতামত...