,

সর্বশেষ
bnr ad 250x70 1

নারায়ণগঞ্জে ৬ চীনা নাগরিক আহত

732নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৫, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম)::নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগবাড়ি এলাকায় একটি টেক্সটাইল মিলের নিরাপত্তাকর্মীদের সাথে মারামারি করে ছয় চীনা নাগরিক আহত হয়েছে। সোমবার রাত এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন ওয়াংহুই (২৫), লিজিমিং (২৫), লি বাও ডং (৪৫), ছং ইয়া ফেং (৩৬) ও ইয়াং উই ক্যাং (২৭)। এদের মধ্যে ২ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১জনকে আটক করেছে পুলিশ।

 

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ জাকারিয়া জানান, চীনা নাগরিকরা বাগবাড়ি এলাকার আর এম টেক্সটাইল মিলের ভেতরের একটি গোডাউন ভাড়া নিয়ে এর মধ্যে পাওয়ার লুম সংক্রান্ত বিভিন্ন মেশিনারিজ রাখেন। রাত আটটায় তারা গোডাউনে যাওয়ার জন্য মিলের ভেতরে ঢোকার চেষ্টা করেন। এসময় মিলের নিরাপত্তাকর্মী রফিক তাকে বাধা দেন। এ নিয়ে দুজনের মধ্যে একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় অন্য নিরাপত্তাকর্মীরা এগিয়ে এসে ছয় চীনা নাগরিককে মারধর করেন। পরে মিলের ঊর্ধ্বতন কর্মকর্তারা এগিয়ে এসে তাদের উদ্ধার করে প্রথমে আড়াইহাজার থানা স্বাস্থ কেন্দ্রে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াৎ হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রফিক নামের এক নিরাপত্তাকর্মীকে আটক করেছে পুলিশ।

 

আড়াইহাজারে প্রচুর পাওয়ার লুম ও হ্যান্ডলুম রয়েছে। চীনা নাগরিকরা চীন থেকে পাওয়ার লুমের মেশিন, তাঁতের কাঁটা, সুইসহ বিভিন্ন ছোট আকৃতির যন্ত্রপাতি এনে আর এম টেক্সটাইল মিলের গোডাউনে রেখে বিক্রি করেন।

মতামত...