,

সর্বশেষ
bnr ad 250x70 1

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সেনা সেনা মোতায়েনের দাবি বিএন‌পির

bনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:: সুষ্ঠু নির্বাচন চান না বলেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে সেনা মোতায়েন করা হচ্ছে বলে অভিযোগ করে সেনা মোতায়েনের দাবি আরো একবার জানালেন বিএন‌পির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড‌ভো‌কেট রুহুল ক‌বির রিজভী আহমেদ।

‌সোমবার সাড়ে এগারটার কাছাকাছি সময়ে রাজধানীর নয়াপল্টনে বিএন‌পির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তি‌নি এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচন কমিশন নির্বাচনী আইনকানুন শান্তি, স্থিতি ও জনআস্থা চান না। কারণ এই সমস্ত ক্ষমতাসীনরা পছন্দ ক‌রে না। প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্য শুনলে ম‌নে হয় প্রধানমন্ত্রী না‌সিক নির্বাচনের চাবি কইব উদ্দিনকে দিয়েছেন। সেই চাবি দি‌য়ে তিনি ক্ষমতাসীন‌দের পক্ষে কাজ করছেন।

তিনি বলেন, এমনিতেই নারায়ণগঞ্জ সন্ত্রাসী কবলিত এলাকা। নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে শাসকদ‌লের বৈধ ও অবৈধ অস্ত্র উদ্ধারে কোন নির্দেশ নেই। অস্ত্রবাজ‌দের অস্ত্রের ঝনঝনানির আশঙ্কায় ভোটার‌দের মধ্যে আতঙ্ক বেড়ে গেছে। তাই আমরা নাসিক নির্বাচনে আবারো সেনাবাহিনী মোতা‌য়ে‌নের দা‌বি কর‌ছি।

সংবাদ সম্মেলনে বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলালের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন খায়রুল ক‌বির খোকন, সাংগঠনিক সম্পাদক বিল‌কিস জাহান শি‌রিন, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মু‌নির হো‌সেন, বেলাল আহ‌মেদ প্রমুখ।

মতামত...