,

সর্বশেষ
bnr ad 250x70 1

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার পাল্লা ভারী: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক,২০ ডিসেম্বর,বিডিনিউজ রিভিউজ.কম:: আওয়ামী লীগের সাধারণ এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নৌকার পাল্লা ভারী। তিনি বলেন, আওয়ামী লীগের প্রর্থীর জনপ্রিয়তা, বর্তমান সরকারের উন্নয়নের জোয়ার এবং দলের সাংগঠনিক শক্তি। এ ৩টির সমন্বয়ে নারায়ণগঞ্জে নৌকার পাল্লাটাই ভারী।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, নারায়ণগঞ্জে মানুষ যাকে খুশি তাকে ভোট দেবেন। সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহায়তা করবে। নারায়ণগঞ্জে নীরব ভোট বিপ্লব হয়ে যাবে- বিএনপি নেতাদের এমন আশার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নীরব বিপ্লব হলে তা নৌকার পক্ষেই হতে পারে।
শামীম ওসমানের সঙ্গে আইভীর বিরোধের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, সেলিনা হায়াৎ আইভী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। শামীমকে তার প্রতিদ্বন্দ্বী মনে করা হয়। কিন্তু শামীম সংবাদ সম্মেলন করে দ্বিধা, সংশয় অবসান করে আইভীকে একটা শাড়িও উপহার দিয়েছেন। যে শাড়িটা পরে আইভী পরের দিন গণসংযোগ করেছেন, এখানে তো বলার কিছু থাকে না। আওয়ামী লীগ একটা বড় দল, একটা পরিবার। এখানে বিভেদ থাকতেই পারে। হাতের ৫ আঙুলতো সমান না। নির্বাচনের ব্যাপারে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। নৌকাকে বিজয়ী করার ক্ষেত্রে কারওর দ্বিমত আছে বলে আমরা মনে হয় না। আমাদের পার্টি ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধভাবেই আমাদের দল সেখানে অংশ নিচ্ছে বলেও দাবি করেন তিনি।

মতামত...