,

সর্বশেষ
bnr ad 250x70 1

না ফেরার দেশে যেতে যেভাবে দুনিয়ার মায়া ছাড়লো রায়হান!

Cশাহজালাল শাহেদ, চকরিয়া: সকলের কাছে ক্ষমা চেয়ে পৃথিবীর মায়া ছাড়লো চকরিয়া সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আলী রিয়াজ মোহাম্মদ আবু রায়হান।
ন¤্র ও বিনয়ী স্বভাবের ছেলেটি কোন এক পারিবারিক ঝামেলায় পড়েছে। সে ফ্যামিলি টেনশন হিসেবে উল্লেখ করে বুধবার ১৪ডিসেম্বর তার ফেইসবুক টাইমলাইনের স্ট্যাটাসে এভাবে দুনিয়ার ভালবাসা ত্যাগ করে ক্ষমা চায়।
সেই ক্ষমা চাওয়ার মাধ্যমে টাইমলাইনে স্ট্যাটাস সাঁটানোর মাত্র দু’দিনের মাথায় শুক্রবার ১৬ডিসেম্বর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।
এমন স্ট্যাটাসের বাস্তবতা দেখলো আলী রিয়াজ রায়হানের পিতা, মাতা, ভাই-বোন, বন্ধু-বান্ধব, ভক্ত, অনুরাগিসহ শুভাকাংখি-শুভানুধ্যায়িরা।
ওই স্ট্যাটাসে দুনিয়ার জীবনকে দীর্ঘস্থায়ী নয়, ক্ষণস্থায়ী হিসেবে উল্লেখ করে না ফেরার দেশে পাড়ি জমানোর অব্যক্ত ইচ্ছাও প্রকাশ করেছিল সে। ব্যক্তি জীবনে স্বাধীনতা না পাওয়া ও সুস্থ কথার মূল্যায়ন না হওয়ার কথাও উঠে আসে এতে। একপর্যায়ে আলী রিয়াজ রায়হান তার চলার জীবনে আচার-আচরণের কথা তুলে ধরে বন্ধু-বান্ধবসহ সকলের কাছে ক্ষমাও চেয়ে নেয়।
উল্লেখ্য, আলী রিয়াজ মোহাম্মদ আবু রায়হান চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড নিবাসী মগবাজার উম্মেহাতুল মো’মেনীন মহিলা দাখিল মাদরাসার শিক্ষক মোহাম্মদ ইলিয়াছের জেষ্ঠ্য ছেলে।

মতামত...