,

সর্বশেষ
bnr ad 250x70 1

নিখোঁজের ৩ দিনের মাথায় খোঁজ মিলল হাবিপ্রবির ছাত্র সিফাতের

aমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- নিখোঁজের ৩য় দিনের মাথায় দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এর সিভিল ইঞ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের ছাত্র সিফাত আহমেদ শিশিরকে ২০ই জুলাই (বুধবার) সকালে অচেতন অবস্থায় ময়মনসিংহের ত্রিশাল থেকে উদ্ধার করা হয়েছে, বলে জানা যায়। সিফাত গাইবান্ধা জেলার সদর উপজেলার কালীবাড়ী পাড়ার আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে। সেই সঙ্গে সিফাত হাবিপ্রবি ক্যাম্পাসের পাশেই ধানসিঁড়ি মেসে থাকতেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, সিফাতকে আনতে তার বাবা ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছেন। সিফাত এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

জানা যায়,  ১৮ জুলাই (সোমবার) একটি পরীক্ষায় অংশ না নেওয়ায় সিফাতের নিখোঁজ হওয়ার বিষয়টি সবার নজরে আসে। গত ১৭ই জুলাই (রবিবার) সন্ধ্যায় সিফাত পাশে এক বন্ধুর মেসের উদ্দেশে রওনা হন। অনেক চেষ্টা করেও তার সহপাঠীরা শিশিরের ব্যবহৃত মোবাইল ফোন (যার নং- ০১৯১৭৬০৭২৭৭) যোগাযোগ করতে পারেনি। এরপর থেকে সিফাতের কোনো খোঁজ না পাওয়ায় তার সহপাঠীরা হাবিপ্রবি কর্তৃপক্ষকে জানায়। পরে হাবিপ্রবি প্রশাসন বিষয়টি সিফাতের বাবাকে অবগত করে।

এ ঘটনায় সিফাতের বাবা বাদী হয়ে দিনাজপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছিলেন, বলে জানিয়েছেন তার বন্ধু মহল।

মতামত...