,

সর্বশেষ
bnr ad 250x70 1

নিজামীর ফাঁসি চট্টগ্রাম কারাগারে আটক ছাত্রলীগ নেতা রণি’র মিষ্টি বিতরণ

bnr ad 250x70 1sl gs-rony

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, জামায়াতে ইসলামীর আমির ও স্বীকৃত যুদ্ধাপরাধী-মতিউর রহমান নিজামীর যুদ্ধাপরাধ ট্রাইবুনালে দন্ডিত ফাঁসির রায় কার্যকর হওয়ায় চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগারে বন্দীদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে দুই বছরের সাজাপ্রাপ্ত নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আলম রণি।

বুধবার বিকেলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন টিটু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়, নিজামীর ফাঁসির রায় কার্যকর হওয়ায় সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় মিষ্টি বিতরণ করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি।
মিষ্টি বিতরণের প্রাক্কালে দলীয় নেতাকর্মী ও গণমাধ্যমের উদ্দেশ্যে পাঠানো এক বিবৃতিতে রনি বলেন- দেশরতœ শেখ হাসিনার সাহসী ভূমিকার ফলশ্রুতিতে বাঙালী আজ তাদের দীর্ঘ কলঙ্কের দাগ মুছনের পথে এগিয়ে যাচ্ছে।

মতিউর রহমান নিজামীর মত আত্মস্বীকৃত যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া শেষ করতে দেশরতœ শেখ হাসিনাকে পশ্চিমা বিশ্বের রক্ত চক্ষুকে উপেক্ষা করে জীবন বাজি রাখতে হয়েছে।

বিবৃতিতে রণি আরো বলেন দেশরতœ শেখ হাসিনা দেশের উন্নয়ন ও আর্ন্তজাতিক যুদ্ধাপরাধী ট্রাইবুনালের কাজ যতদিন পর্যন্ত শেষ না হবে ততদিন পর্যন্ত ছাত্রলীগ নেতাকর্মীদের রাজপথে সজাগ থেকে যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে হবে। প্রয়োজনে রক্ত দিয়ে সকল ষড়যন্ত্র ছাত্রলীগ মোকাবেলা করতে প্রস্তুত আছে।

উল্লেখ্য গত ৭ মে হাটহাজারী উপজেলায় ইউপি চলাকালে প্রভাব বিস্তারের অভিযোগে মির্জাপুর ইউনিয়নের চারিয়া বোর্ড সরকারি প্রাথমিক স্কুল ভোট কেন্দ্রর সামনে থেকে একটি অবৈধ পিস্তল এবং ১৫ রাউন্ড গুলি এবং ২৬ হাজার টাকাসহ বিজিবি সদস্যরা ছাত্রলীগ নেতা নূরুল আজিম রণিকে আটক করে।

এ ঘটনায় ভ্রাম্যমান আদালত তাকে নির্বাচনী আটরণ বিধি ভঙ্গের অভিযোগে দুই ধারায় পৃথক দুই বছর করা দন্ড দিলে পর দিন থেকে তিনি চট্টগ্রাম করাগারে বন্দি জীবন কাটাচ্ছেন।

মতামত...