,

সর্বশেষ
bnr ad 250x70 1

নিজামীর সঙ্গে শেষ সাক্ষাৎ স্বজনদের

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর সঙ্গে শেষবারের মতো দেখা করলেন পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (১১ মে) রাত সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে যান চার শিশুসহ পরিবারের ২৬ সদস্যরা।বেরিয়ে যাওয়ার সময় সংবাদকর্মীরা নানা প্রশ্ন করলেও কারাফটকের সামনে কোনো কথা বলেননি কেউই। এসময় সবার চেহারাই বিমর্ষ দেখা গেছে।

এর আগে ৭টা ৫০ মিনিটে তিনটি গাড়িতে করে কারাগারের মূলফটকে এসে পৌঁছে। প্রথমে একটি কালো পাজেরো (ঢাকা মেট্রো-চ১৬-০২৫৭) কারাগারে প্রবেশ করে। দ্বিতীয়টি প্রাইভেটকার ঢাকা মেট্রো ঘ১১-৮৬৩৮ এবং সবশেষে আরেকটি মাইক্রোবাস ঢাকা মেট্রো চ ৫৩-১৪৬৪৯ কারাফটকে প্রবেশ করে।

নিজামীর সাথে সাক্ষাৎ করেছেন তার স্ত্রী শামসুন্নাহার নিজামী, দুই ছেলে ড. খালিদ ও ব্যারিস্টার নাজিব মোমিন, মেয়ে খাদিজা মহসীনা, বড় ছেলের স্ত্রী, দুই নাতি, নিজামীর চাচাতো ভাই, ভাইয়ের মেয়ে।

 মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কারা কর্তৃপক্ষ নিজামীর পরিবারের সদস্যদের দেখা করতে ফোন দেয়। অবশ্য নিজামীর সঙ্গে দেখা করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারকে ডাকা হয়েছে বলে জানিয়েছেন তাদের আইনজীবী গাজী এমএইচ তামিম।

 

মতামত...