,

সর্বশেষ
bnr ad 250x70 1

নির্বাচনে পেশাজীবী নেতাদের মাঠে থাকার নির্দেশ খালেদা জিয়ার

আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য পেশাজীবী নেতাদের মাঠে থাকার নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া।

শনিবার রাতে গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে এ নির্দেশ দেন তিনি।

বৈঠক সূত্রে জানা গেছে, নির্বাচনের ক’দিন আগেই যার যার এলাকায় গিয়ে বিএনপি মনোনীত প্রার্থীর জন্য ভোট চাওয়া এবং প্রচারণায় নামার জন্য পেশাজীবীদের নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া।

সরকার বা প্রশাসনের পক্ষ থেকে কোনো প্রকার বাধার সৃষ্টি করলে তা কৌশলে মোকাবিলা করে জনগণের কাছে এই মেসেজ পৌঁছাতে হবে যে, এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তই বিএনপির জন্য ঠিক। তবও গণতন্ত্রের স্বার্থে তারা নির্বাচনে গিয়েছিল।

বৈঠকে উপস্থিত থাকা অন্তত ১০ জন পেশাজীবী নেতা খালেদার সামনে বক্তব্য দেওয়ার সুযোগ পান। তারা সবাই সর্বশক্তি দিয়ে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের আহ্বায়ক অধ্যাপক সদরুল আমিন ও অধ্যাপক কামরুল আহসান সিদ্দিকী, অধ্যাপক শামসুল আলম, কৃষিবিদ আনোয়ারুন্নবী, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, সৈয়দ আবদাল আহমেদ, কবি আবদুল হাই শিকদার, জাহাঙ্গীর আলম প্রধান, মোস্তফা করিম স্বপন, রফিকুল ইসলাম বাচ্চু, কৃষিবিদ এম এ করিম, আ ন হ আকতার হোসেন, মুফতি সিদ্দিকী, হাছান আহমেদ, হাসান জাফির তুহিন, শামীমুর রহমান শামীম, নার্সেস অ্যাসোসিয়েশনের জাহানারা বেগম, মেডিকেল অ্যাসোসিয়েশনের বিপ্লব উজ জামান বিপ্লব, ইউনানি আয়ুর্বেদ চিকিৎসা অ্যাসোসিয়েশনের মির্জা লিটন, ফিজিওথেরাপিস্ট অ্যাসোসিয়েশনের কামরুজ্জামান কল্লোল, জিয়াউল হাসান পলাশ প্রমুখরা বৈঠকে উপস্থিত ছিলেন ।

মতামত...