,

সর্বশেষ
bnr ad 250x70 1

নেতাদের নয়, জনগণের মন জয় করুণ: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

কক্সবাজার সংবাদদাতা, ১২ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: জনগণই ক্ষমতার উৎস মন্তব্য করে নেতাদের নয়, জনগণের মন জয় করে তৃণমূলে সংগঠনকে জোরদার করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সন্ধ্যায় বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দলীয় সভানেত্রী বার্তা দিয়েছেন জনগণের মন জয় করতে না পারলে সাফল্যের সব ফুল একদিন শুকিয়ে যাবে। কিন্তু মানুষেরর ভালবাসার ফুল কখনো শুকিয়ে যাবে না।

জনগণের সঙ্গে দলীয় নেতা-কর্মীদের ভাল আচরণ করার নির্দেশ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, উন্নয়ন অনেক হয়েছে। কিন্তু জনগণের সঙ্গে ভাল ব্যবহার করতে না পারলে সব একদিন খোয়া যাবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ককে ৪ লেনে উন্নীত করতে অর্থায়ন নিয়ে ইতিমধ্যে বিশ্বব্যাংকের সঙ্গে কথা হয়েছে। কক্সবাজারের মাতারবাড়ীতে উন্নয়নযজ্ঞ চলছে এবং উন্নয়ন নিয়ে আরো নতুন চমক আসছে।

এ জন্য দলীয় নেতা-কর্মীদের কাছে জনগণের সঙ্গে ভাল ব্যবহারের নির্দেশ দিয়ে তিনি বলেন, যদি এটি করা সম্ভব হয় তাহলে আর কিছুই করার দরকার নাই। এতে আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সহপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও সহদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ জেলা ও তৃণমূলের নেতা-কর্মীরা।

মতামত...