,

সর্বশেষ
bnr ad 250x70 1

নেতা খুশি করার দরকার নেই, জনগণকে খুশি করুন: ওবায়দুল কাদের

o-kaderবিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বক্তব্যের শুরুতে এতো সম্বোধন কেন করেন। সম্বোধন দিয়ে নেতাকে খুশি করার দরকার নেই, জনগণকে খুশি করুন। নেতাকর্মীদের নির্বাচনের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, দু’বছর বেশি সময় নয়। এখনই ঘরে ঘরে যান। মানুষের মনের ভাষা বুঝতে হবে। এটা বুঝতেন প্রয়াত মেয়র হানিফ। এ কারণে তিনি মরেও মানুষের মাঝে অমর হয়ে আছেন।

সোমবার বিকেল সোয়া ৫টায় নগর ভবনের সামনে ঢাকার প্রথম মেয়র হানিফ স্মরণসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের তিনি বলেন, নির্বাচনের আর বাকি আছে দু’বছর। এটা খুব বেশি সময় নয়। কমিটি করছেন ভালো, কিন্তু পকেট কমিটি করবেন না। এর পরিণতি হবে ভয়াবহ। নির্বাচনে খেসারত দিতে হয়। আকর্ষণীয় কমিটি করুন। জনগণের কাছে আওয়ামী লীগকে গ্রহণযোগ্য করে তুলতে হবে।

নেতাদের সতর্ক করে তিনি বলেন, ক্ষমতার দাপটে কারও কারও পা মাটিতে পড়ে না এরকম নেতার প্রয়োজন নেই। এই রকম নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

স্মরণসভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, দক্ষিণের মেয়র সাঈদ খোকন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ বক্তব্য রাখেন।

মতামত...