,

সর্বশেষ
bnr ad 250x70 1

নেতৃত্ব নির্বাচনের রুদ্ধদ্বার সম্মেলনে জয়

joy1নিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ  আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনের অধিবেশনে ঢুকলেন সজীব ওয়াজেদ জয়। বেলা ১২টার দিছুক্ষণ আগে তিনি সম্মেলনকক্ষে ঢুকেন।দলে গুরুত্বপূর্ণ পদ দিতে কাউন্সিলরদের জোর দাবি তোলার মধ্যেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এলেন জয়।
এ সময় আওয়ামী লীগের ছয় হাজারেরও বেশি কাউন্সিলর স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।
আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন শুরু হয়েছে শনিবার। প্রথম দিনের আনুষ্ঠানিকতার পর দলের নেতৃত্ব নির্বাচনে গুরুত্বপূর্ণ অধিবেশনটি বসে সকাল সাড়ে নয়টায়। সভাপতি শেখ হাসিনার বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় দিনের কার্যক্রম। এই বক্তব্যে আওয়ামী লীগের সভাপতির পদে নতুন কাউকে নির্বাচনের তাগিদ দেন শেখ হাসিনা।
আওয়ামী লীগের সাংগঠনিক জেলার নেতাদের বক্তব্য শুরু হয়। এই বক্তব্যে শেখ হাসিনাকে সভাপতির পদে থেকে যাওয়ার অনুরোধের পাশাপাশি তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে দলের নেতৃত্বে আনতে দাবি জানান জেলা পর্যায়ের একাধিক নেতা।
প্রায় আড়াই ঘণ্টা এই অধিবেশন চলার পর সম্মেলন স্থলে প্রবেশ করেন জয়। এ সময় সম্মেলনস্থলের বাইরে শত শত উৎসুক নেতা-কর্মী তাকে দেখতে ভিড় করেন।।
জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনের এই আনুষ্ঠানিকতাতেই নির্বাচিত হবে আওয়ামী লীগের নতুন নেতৃত্ব। আগামী তিন বছর তারাই দল পরিচালনা করবে।

মতামত...