,

সর্বশেষ
bnr ad 250x70 1

নেত্রকোনায় বিকাশ এজেন্টের ৩০ লাখ টাকা ছিনতাই

court1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বিকাশ এজেন্ট আবদুল হান্নানকে মারপিট করে ৩০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আজ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে নেত্রকোনা-মুক্তিরবাজার সড়কের টেঙ্গা নামক স্থানে ওই ঘটনা ঘটে। এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তিনি জেলার কলমাকান্দার স্টেডিয়াম রোডের আবু তালেবের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দার বিকাশ এজেন্ট আবদুল হান্নান নেত্রকোনা থেকে বিকাশ এজেন্টের ৩০ লাখ টাকা নিয়ে পুলিশি নিরাপত্তা ছাড়া এবং একাই মুক্তিরবাজার হয়ে মোটরসাইকেলে করে কলমাকান্দায় যাচ্ছিলেন।

বিকেল সাড়ে ৫টার দিকে পথে দুর্বৃত্তরা তাকে আটকিয়ে বেধড়ক মারপিট করে ওই টাকা ছিনতাই করে নিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ময়মসনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান প্রমানিক বলেন, টাকা ছিনতাই হওয়ার কথা শুনেছি। তবে এত টাকা নিয়ে একা যাওয়ার বিষয়টি ঠিক হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।

মতামত...