,

সর্বশেষ
bnr ad 250x70 1

নোয়াখালীতে অবশেষে শাহানারার মামলা নিল পুলিশ

aনোয়াখালী সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ হাতিয়ায় চাঁদার  দাবিতে ৩ সন্তানের  জননি শাহানারাকে প্রকাশ্যে নির্যাতনকারী সেই থানার দালাল শাহজাহানকে খুঁজছে পুলিশ। শনিবার রাতে ভুক্তভোগী শাহানারার অভিযোগটি মামলা নথি ভুক্ত করে  তাকে নির্মমভাবে প্রহারের বিষয়টির তদন্ত করছে ।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিসুল হক বলেন, ‘এতো বড় ঘটনা প্রথমে আমাদেরকে জানানো হয়নি। শুক্রবার ১৫ এপ্রিল অভিযোগ আসলেই আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করি এবং বিভিন্ন aঅন-লাইন নিউজ থেকে  বাস্তবচিত্র দেখতে পাই ওই অভিযোগটি মামলা হিসেবে ন্থি ভুক্ত করে রাতেই শাহজাহানের বাড়িতে রেইড দেয়া হয়।তার মোবাইল ফোন ট্র্যাকিং করা হচ্ছে। সন্দেহজনক স্থানে খোঁজা হচ্ছে।’

শাহানারা জানায়, সন্ত্রাসীদের ভয়ে তিনি বাড়ি ছাড়া হয়েছেন। শাহজাহান ও তার সন্ত্রাসীরা তাকে হুমকি দিচ্ছে। কিন্তু পুলিশ তাকে গ্রেপ্তার করছে  না।

উল্লেখ্য, গত সোমবার হাতিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা শাহানারাকে চাঁদা দাবি করে না পেয়ে  প্রকাশ্যে মারধর করে থানার দালাল শাহজাহান। সেই দৃশ্যের ভিডিও ধারণ করে এক যুবক।এ ঘটনা সবচিত্র প্রতিবেদন বিডি নিউজ রিভিউজ ডটকম সহ কয়েকটি অন-লাইন নিউজ পোর্টালে প্রতিবেদন প্রকাশিত হলে পুলিশ প্রসাশনের টনকনড়ে। অবশেষে থানার দালাল শাহাজানের বিরুদ্ধে থানা পুলিশ মামলা গ্রহন করতে বাধ্য হয়।

 

মতামত...