,

সর্বশেষ
bnr ad 250x70 1

নৌকা ও ধানের শীষের ভোটযুদ্ধ শুরু

UPE16নাছির মীর, বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা,   নৌকা ও ধানের শীষে প্রথমবারের মতো ইউনিয়ন পরিষদে ভোটযুদ্ধ হল ।  প্রতীক বরাদ্দের পর দেশের বিভিন্ন  উপজেলায় চেয়ারম্যান  প্রার্থীদের নির্বাচনের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে গ্রাম অ মহ্ললা ।

চায়ের দোকান থেকে পাড়া-মহল্লায় চষে বেড়াচ্ছেন নির্বাচনে প্রার্থীরা । দিবা- নিশি ব্যস্থ সময় ওতিবাহিত করছেন তারা । দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। জনপ্রতিনিধি বাছাইয়ে চুলচেরা বিশ্লেষণে ব্যস্ত ভোটাররাও।

নির্বাচন এলে একটু উন্নয়ন, কিংবা পরিবর্তনের আশায় ভোট নিয়ে এখানকার মানুষের আগ্রহও থাকে বেশ। তাই, আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর রায়গঞ্জে বইছে নির্বাচনী হাওয়া।

প্রথমবারের মত দেশে  দলীয় প্রতীকে হতে যাওয়া এই নির্বাচনে, নিজেদের দলীয় অবস্থান শক্ত করতে কোমর বেধে নেমেছেন আওয়ামীলিগ ,বিএনপি ও অন্য দলের  প্রার্থীরা। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তাদের। উন্নয়নের নানা ফিরিস্তি আর প্রতিশ্রুতি দিয়ে মন ভোলানোর চেষ্টা করছেন ভোটারদের।

ভোটাররাও বলছেন, দলীয় প্রতীকে ভোট হলেও সৎ ও যোগ্য প্রার্থীকে বেছে নেবেন তারা। এলাকার উন্নয়নে যারা সবসময় পাশে থাকবেন, তারাই পরবেন জয়ের মুকুট।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রস্তুত কমিশন। নেয়া হয়েছে নানা পদক্ষেপ।
বি এন আর/০০১৬০০৩০০৫/০০০৭১/পি

মতামত...