,

সর্বশেষ
bnr ad 250x70 1

নৌকা মার্কায় ভোট চাইলেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, ২৭ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন ক্ষমতাসীন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এ দেশের মানুষের মুখে হাসি ফোটানো। নিজেদের স্বাবলম্বী হিসেবে গড়ে তোলা এবং অর্থনৈতিকভাবে প্রতিষ্ঠিত করা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে আমি ও আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। আমরা দেশের মানুষের সম্মান ফিরিয়ে দিয়েছি।’

রোববার বিকেল ৩টায় বগুড়ার আদমদীঘির সান্তাহার স্টেডিয়ামে আওয়ামী লীগের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষদের উন্নত জীবন দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াত জোট ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়েছে।’ এ সময় তিনি ২০১৩ সালের ৩ মার্চ বগুড়া জেলায় বিএনপি-জামায়াত-শিবির যে পৈশাচিক তান্ডব চালিয়েছে তার কঠোর সমালোচনা করেন।

এ ছাড়া তিনি ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত বিএনপি নেত্রী খালেদা জিয়ার নির্দেশে বিএনপি ও জামায়াত-শিবির যে হত্যাযজ্ঞ চালিয়েছে তার সমালোচনা করেন। প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশের উন্নয়ন থেমে যায়। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন অব্যাহত থাকে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি লায়ন আনছার আলী মৃধার সভাপতিত্বে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভূমিমন্ত্রী শামছুর রহমান শরীফ, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বগুড়া জেলা আ. লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, হুইপ শহীদুজ্জামান সরকার এমপি, আবদুল মান্নান এমপি, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এমপি, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ।

প্রধানমন্ত্রীর এ জনসভাকে কেন্দ্র করে শুধু আদমদীঘির সান্তাহারই নয় বগুড়া জেলাসহ পাশ্ববর্তী নওগাঁ, নাটোর, রাজশাহী, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জ, গাইবান্ধা জেলার বিভিন্ন সড়ক ও স্থাপনা বর্ণিল সাজে রঙিন হয়ে ওঠে।

মতামত...