,

সর্বশেষ
bnr ad 250x70 1

পঞ্চগড় জেলা জজের সহকারীর লাশ উদ্ধার

 aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ পঞ্চগড় জজ কোর্ট ভবনের তৃতীয় তলা থেকে দায়রা সহকারী রামেশ্বর সাহার (৫৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড তা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।

রোববার রাত সাড়ে ৯টায় পঞ্চগড় জজ কোর্টে এ ঘটনা ঘটে। নিহত রামেশ্বর সাহা পঞ্চগড় জেলা শহরের কায়েতপাড়া এলাকার বাসিন্দা। তিনি পঞ্চগড় জেলা ও দায়রা জজের দায়রা সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও ওই কোর্টের নৈশ প্রহরী আকবর আলী জানান, রামেশ্বর সাহা প্রতিদিন রাত ১০টা পর্যন্ত কাজ করেন। রোববার রাত সাড়ে ৯টায় কারো সাড়া শব্দ না পাওয়ায় কক্ষটিতে তালা লাগাতে যান আকবর। ভেতরে গিয়ে রামেশ্বর সাহাকে তার অফিস কক্ষের গ্রিলের সাথে দড়ি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। তবে লাশটি বেঞ্চে হাঁটু গেড়ে ঝুলন্ত অবস্থায় থাকায় তা নিয়ে স্থানীয়দের মধ্যে সংশয় দেখা দিয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার মূল রহস্য জানা যাবে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় ওই আদালতের নাজির জামিরুল হক একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

 

মতামত...