,

সর্বশেষ
bnr ad 250x70 1

পদ্মা সেতু ও মেট্রোরেলে কর্মরত বিদেশিদের নিরাপত্তা জোরদার: সেতু মন্ত্রী

a

bnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,পদ্মা সেতু নির্মাণ কাজে নিয়োজিত ও মেট্রো রেলে কর্মরত জাইকাসহ সকল বিদেশীদের নিরাপত্তা ব্যবস্থা ব্যাপক জোরদার করা হয়েছে। যে কোন বিদেশি কোথাও যেতে চাইলে সার্বিক নিরাপত্তা দেয়া হবে।

রবিবার ১০ জুলাই বিকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক স্থানে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শন কালে সাংবাদিকদের এসব কথা বলেন। সেতু মন্ত্রী আরো বলেন, পদ্মা সেতুর ৩৬ শতাংশ কাজের অগ্রগতির পাশাপাশি ১৮টি পাইলিংয়ের কাজ শেষ হয়েছে। মটর সাইকেলে ৩ জন আরোহণের বিরুদ্ধে জোরালো পদক্ষেপের কথা জানিয়ে মন্ত্রী আরো বলেন, হেলমেট ছাড়া মটরসাইকেলে আরোহণ করা যাবেনা। দুজনের বেশি আরোহণ করলে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ সময় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষের নেতৃত্বে সকল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের টিমটি ২৩ টি যানবাহনের বিরুদ্ধে মামলা, ১১ হাজার ১ শত টাকা জরিমানা ও ব্যাটারি চালিত দুটি অটোরিকশা জব্দ করে। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার সামসুজ্জামান বাবু।

 

মতামত...