,

সর্বশেষ
bnr ad 250x70 1

পাকিস্তানি গায়ক আদনান সামির সাথে রুণা লায়লা

runa_adnanনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, পাকিস্তানি গায়ক আদনান সামি এখনও ভারতেরও নাগরিক। তিনি থাকেন মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির লোখান্ডওয়ালায়। সেখানে গিয়েছিলেন বাংলাদেশের কণ্ঠশিল্পী রুনা লায়লা। দুই দেশের দুই গানের মানুষ একসঙ্গে জমিয়ে আড্ডা দিলেন।

আদনান সামির বাড়িতে নৈশভোজও করেন রুনা। ফেসবুকে তিনি এ খবর জানিয়ে লিখেছেন, ‘বহুমুখী প্রতিভার অধিকারী আদনান সামি জি ও তার সুন্দরী স্ত্রী রয়া জির সঙ্গে রাতের খাবার খেয়েছি। তাদের ঘরটা খুব সুন্দর। সব সাজানো, গোছানো। চারপাশে অভিজাত আর মার্জিত ব্যাপার বোঝা যায় অনায়াসে।’

ভারতের মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে সংবাদ সম্মেলনে অংশ নিতে গিয়েছিলেন রুনা। এর ফাঁকে আদনান সামির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তার আগে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের বাড়িতেও নৈশভোজ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। এরপর বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা চিত্রনাট্যকার সেলিম খানের সঙ্গেও দেখা হয়েছে তার।

রুনা মুম্বাই গিয়েছিলেন গত ১৫ মার্চ  । পরদিন বিচারক হিসেবে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি। ১৮ মার্চ ঢাকায় ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা।

বি এন আর/০০১৬০০৩০০২৪/০০০৩৯৭/এস

মতামত...