,

সর্বশেষ
bnr ad 250x70 1

পাক – ভারত যুদ্ধ আজ

India_Pakistan মীগমক্রীড়া প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ দটকমঃ ঢাকা,  ক্রিকেটে ভারত-পাকিস্তান বলে কথা ।  ভারত-পাকিস্তানের যুদ্ধ কাল ঢাকায় । এই দুই দেশের দুই দলের ক্রিকেট লড়াই  উপভোগ করবে শনিবার   ক্রিকেটপ্রেমীদের। অনেক দিন পর  দ্বিপাক্ষিক সিরিজে মুখো মুখি হচ্ছে দু দল। বৈশ্বিক আসরের  সেই লড়াই দেখার সুযোগ এশিয়া কাপে। শনিবার হাই ভোল্টেজ ম্যাচে মাঠে নামছে মাহেন্দ্র সিংহ ধোনি এবং শহীদ আফ্রিদির দল।
টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৪৭ রানে হারিয়ে দুরন্ত সূচনাই করছে ভারত। তাদের সামনে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে পাকিস্তান।
সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে দুই দলেই রয়েছে এক ঝাক করে টি-২০ পারফরমার। দুই দেশই রয়েছে  একটি করে ওয়াল্ড টি-২০’র শিরোপা। আইপিএলের কল্যানে ভারত এই ফরম্যাটে অভিজ্ঞতা  অনেক বেশি। পাকিস্তানও অবশ্য এশিয়া কাপ খেলতে আসার আগে আয়োজন করে ঘরোয়া টি-২০ আসর পিএসএল। তবে সব দিক বিবেচনা করেই টি-২০ তে দুই দলের এই লড়াইয়ে কাউকেই এগিয়ে রাখার সুযোগ নেই। তারপরও ম্যাচতো হবে জয়-পরাজয় নির্ধারনেই। সেখানে পাকিস্তান না ভারত, কার জয় হয় সেটি দেখতে তাকিয়ে থাকবে পুরো ক্রিকেট বিশ্ব। মিরপুর তাই অন্য রকম এক দিনের  অপেক্ষা করছে সবাই ।

মতামত...