,

সর্বশেষ
bnr ad 250x70 1

পিরোজপুরে ৫০ লাখ টাকার ১৮ হাঙর জব্দ

পিরোজপুর সংবাদদাতা, ৫ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার তেলীখালি সংলগ্ন কঁচা নদীতে প্রশাসন ও কোস্টগার্ডের যৌথ অভিযানে ১৮টি হাঙর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোস্ট গার্ডের সদস্যরা।

শুক্রবার রাতে ওই অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল কুদ্দুস।

বাংলাদেশ বন্যপ্রাণী নিরাপত্তা ও রক্ষা ২০১২ আইনের ১-এর ১৩-নং ধারায় আটককৃত জেলের মধ্যে বোটের মালিক বেলালকে ৮ দিন ও বাকি সাতজনকে তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

বাকিরা হলেন মাসুদ খন্দকার (১৭), বায়েজিদ শেখ (২০), মো. ফারুক মাতুব্বর (৩৫), মো.আল আমীন (১৮), রেজাউল ইসলাম হাওলাদার (১৯), মো. হাবিবুর রহমান (৪০) ও মো. ওহাব খান (৫০)।

এরা সবাই ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর ও ঢেপসাবুনিয়া গ্রামের বাসিন্দা। শনিবার বিকেলে ভাণ্ডারিয়া থানার একটি পরিত্যক্ত স্থানে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রে ও ইউএনও মোহাম্মদ রুহুল কুদ্দুস, বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ হোসেন, ভাণ্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার, কোস্টগার্ডের পেটি অফিসার মোরতজাসহ থানা পুলিশের উপস্থিতিতে ১৮টি হাঙর মাটিতে পুতে ফেলা হয়।

মতামত...