,

সর্বশেষ
bnr ad 250x70 1

পিরোজপুর পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ১৩ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: পিরোpirojpur-election-pic-1জপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক মুনানের মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় তা বাতিল হয়ে যায় এবং স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান মানিক তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ায় রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মানিকহার রহমান মো: হাবিবুর রহমান মালেক কে বে-সরকারী ভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করেন।

আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক পিরোজপুর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের সমাজের প্রতিষ্ঠাতা, পিরোজপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক। তিনি পিরোজপুর পৌরসভার বর্তমান মেয়র।

এ ছাড়া পিরোজপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২নং (৪,৫,৬) ওয়ার্ডে মিনারা বেগম এবং ৩ নং (৭,৮,৯) ওয়ার্ডে হাফিজা আক্তার খুশি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। অপর দিকে স্বরুপকাঠী পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মাহমুদা হাসি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

 

মতামত...