,

সর্বশেষ
bnr ad 250x70 1

পিস্তল ও গুলিসহ জামায়াত ক্যাডার আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ১২ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: চট্টগ্রামের সাতকানিয়ায় ১২ ডিসেম্বর শনিবার ভোরে সাবেক এমপি জামায়াত নেতা শাহজাহান চৌধুরীর দেহরক্ষী ও দূর্ধর্ষ জামায়াত ক্যাডার সরওয়ার কামাল (প্রকাশ পাগলা ছরু) (৪০)কে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ আটককৃত সরওয়ার কামাল ওরফে পাগলা ছরু উপজেলার রোজমর পাড়া গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে।

ওসি তদন্ত মাহমুদুল হাই পিপিএম জানান, দীর্ঘদিন ধরে আত্মগোপনে থাকা পাগলা ছরু উপজেলার রোজমর পাড়া এলাকায় নিজ বাড়িতে সশস্ত্র অবস্থান করছে গোপন সংবাদ থানায় পৌঁছালে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে ওসি (তদন্ত) মাহমুদুল হাই, সেকেন্ড অফিসার নাজমুল হক, এসআই ফজলুল হক, এস আই শ্যামল মজুমদার, এ এস আই এমরান হোসেন ও এএসআই নেয়ামত উল্যাহ কে নিয়ে গঠিত পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাঁকে আটক করতে সক্ষম হয়।

এ সময় তাঁর কাছ থেকে ১টি বিদেশী নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২শ’ পিচ ইয়াবা সহ ২০টি দেশীয় অস্ত্র দা, ছুরি ও রামদা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকার বলেন দীর্ঘদিন আত্মগোপনে থাকা সরওয়ার কামাল প্রকাশ পাগলা ছরু একজন দূর্ধর্ষ জামায়াত ক্যাডার, তাঁর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, নাশকতা, পুলিশের গাড়ি পোড়ানো, দ্রুত বিচার আইনের মামলা সহ ১০ টি মামলা রয়েছে আত্মগোপনে থেকে সে চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ব্যাবসা সহ প্রায় সকল প্রকারের অপরাধের সাথে জড়িত ছিল অবশেষে তাকে আমরা আইনের আওতায় আনতে সক্ষম হলাম তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

পাগলা ছরুকে আটক করায় এলাকার নির্যাতিত নারী পুরুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে, অনেকেই পুলিশকে অভিবাদন জানিয়েছে, নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানায় পাগলা ছরু মুলত জামায়াত ক্যাডার হলেও তার মাথার উপর আওয়ামীলীগ চট্টগ্রাম দক্ষিন জেলার একজন নেতার হাত থাকায় সে ধরাকে সরা জ্ঞান করত এমনকি প্রশাসনকে ও  পরোয়া করতনা ফলে তার শত নির্যাতনের পরেও কেউ মুখ খুলতে চাইতনা দিনদিন বেড়ে চলছিল তার উদ্ধত্য।

sat

মতামত...