,

সর্বশেষ
bnr ad 250x70 1

পুলিশের তালিকাভুক্ত ‘জঙ্গি’ নিখোঁজ মুন্না বউ নিয়ে বাড়ি ফিরেছে

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ পুলিশের তালিকাভুক্ত ‘কথিত জঙ্গি’ নিখোঁজ তুহিন ওরফে মুন্না (২৪) স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরেছেন। রবিবার দুপুরে মুন্না তার মা-বাবা, শ্বশুর বাড়ির লোকজন ও এলাকার কমিশনারকে নিয়ে যশোর কোতোয়ালি মডেল থানায় হাজির হন।

মুন্না দাবি করেন- মায়ের ওপর অভিমান করে দুই বছর আগে বাড়ি ছেড়েছিলেন তিনি। পুলিশ বলছে, নিখোঁজ ওই তরুণের মা-বাবাই তাদের সন্তান জঙ্গি বলে পুলিশের কাছে অভিযোগ দিয়েছিল।  আর মুন্নার মা-বাবা বলছেন, সরকারের ঘোষণা অনুযায়ী তারা সন্তানের নিখোঁজ হবার খবরটি থানায় জিডি করেন মাত্র। নিখোঁজ থাকা আর সেই জিডির কারণে পুলিশ তাকে জঙ্গি বানিয়ে দিয়েছে। পুলিশ মুন্নাকে হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করছে। মুন্নার বাবা সোবহান মোল্লা এলাকার চা দোকানদার।

মুন্না বলেন, ২০১০ সালে তিনি যশোর সিটি কলেজে একাউন্টিংয়ে অনার্স ভর্তি হন। কিন্তু অর্থ সংকটের কারণে লেখাপড়া করতে পারেননি। নানা ধরনের কাজ করে তিনি উপার্জন করতেন। ২০১৪ সালের জুলাই মাসে মায়ের বকুনিতে রাগ করে বাড়ি ছেড়ে ঢাকায় চলে যাই। প্রথমে জিনজিরায় ডেকোরেটরের দোকানে কাজ করতাম। পরে ইসলামবাগের এসি মসজিদ গলিতে মাইশা প্লাস্টিক কোম্পানিতে অটোমোল্ডিং মেশিনের কারিগরের চাকরি নিই। বিয়ের জন্য সেখান থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছি।

 

মতামত...