,

সর্বশেষ
bnr ad 250x70 1

এসপি বাবুল আক্তার পুলিশের চাকরি ছেড়েছেন!

babul aktrনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ আলোচিত পুলিশ সুপার বাবুল আক্তার পুলিশের চাকরি ছেড়ে দিয়েছেন! তার পদত্যাগপত্র এখন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে। এখন তিনি আবার চাকরি ফিরে পেতে কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরছেন। আইন অনুসারে এখন এটি অনুমোদনের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় হয়ে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির কার্যালয়ে যাবে। তবে বাবুলের পদত্যাগের বিষয়ে দায়িত্বশীল কেউ সরাসরি কথা বলতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তারা এটি নিশ্চিত করেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অবশ্য এ ব্যাপারে এখনও কিছুই জানেন না বলে দাবি করেছেন। পুলিশ কর্মকর্তারা বলছেন, এখন আর তার পদত্যাগপত্র ফেরত নেয়ার কোনো সুযোগ নেই। এখন এটা নিশ্চিত যে পুলিশ বাহিনীতে বাবুলের চাকরি আর থাকছে না।

স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের পর গত ২ ও ৩ জুলাই বাবুল আক্তার তার কর্মস্থল পুলিশ সদর দপ্তরে গিয়ে কাজে যোগ দিতে চান। কিন্তু দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা তাকে জানিয়ে দেন, পদত্যাগপত্র দেয়ার পর আর কাজে যোগদান করতে দেয়া সম্ভব নয়। এরপর বাবুল আর সদর দপ্তরে যাননি। তার শ্বশুর মোশাররফ হোসেন বলেন, ‘এটা কীভাবে হলো আমরা জানি না। তবে এ ধরনের কথা শুনেছি।’

পুলিশ সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদের রাতেই বাবুল বাহিনী থেকে সরে যাওয়ার বিষয়ে সম্মতি দেন এবং পদত্যাগপত্রে সই করেন। বেশ কিছুদিন সেই পদত্যাগপত্রটি পুলিশ সদর দপ্তরে থাকার পর কয়েক দিন আগে মন্ত্রণালয়ে পাঠানো হয়।

 

মতামত...