,

সর্বশেষ
bnr ad 250x70 1

পুলিশ ও প্রশাসনে যুদ্ধাপরাধীদের দোসররা ঘাপটি মেরে আছেঃমহিউদ্দিন

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চট্টগ্রামে পুলিশ প্রশাসন ও সরকারের বিভিন্ন স্তরে যুদ্ধাপরাধীদের দোসররা ঘাপটি মেরে আছে দাবী করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, তারা বিভিন্ন জায়গায় গোপণ বৈঠক করছে এবং দেশ বিরোধী অপতৎপরতার নীলনক্সা করছে। তাদের এই সব ঘৃণ্য কার্যকলাপের দালিলিক তথ্য আমাদের কাছে আছে। আমি তাদের সাবধান করে দিয়ে বলছি সংযত না হলে পরিণতি ভয়াবহ হবে।

তিনি বুধবার জামায়াতের ডাকা হরতাল চলাকালে দুপুরে নগরীর দারুল ফজল মার্কেট চত্বরে হরতাল ও নৈরাজ্য বিরোধী সমাবেশে সভাপতির বক্তব্যে এ একথা বলেন।

কুখ্যাত যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় দেশের সর্বোচ্চ আদালতের আপীল বিভাগ বহাল রাখায় যারা হরতাল ডেকেছে এবং সমর্থন করছে তাদেরও বিচার হতে হবে উল্লেখ করে ক্ষমতাসীন দলের এ প্রভাবশালী নেতা বলেন, এরা দেশের পবিত্র সংবিধান ও আইনের শাসনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এবং দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে।

তিনি বলেন, আমরা যুদ্ধ করে বিজয়ী হয়েছি। এই মাটি, জাতি ও জাতির জনককে কিছুতেই অপবিত্র হতে দেবেন না।

সমাবেশে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, বঙ্গবন্ধু হত্যাকারী ও যুদ্ধাপরাধীদের বিচার ও শাস্তি নিশ্চিত এবং এদেশকে বঙ্গবন্ধুর কাঙ্কিত সোনার বাংলা রূপায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির প্রত্যাশা পূরণে ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছেন। আজ সময় এসেছে শেখ হাসিনার অনুকূলে জাতিকে ঐক্যবদ্ধ করা। তাই আমাদের সকল স্তরের নেতা-কর্মীকে এই সরকারের সাফল্যের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে।

নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট সুনীল কুমার সরকার, নগর নেতা শফিকুল ইসলাম ফারুক, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুলী, মশিউর রহমান চৌধুরী. কাউন্সিলর জহরলাল হাজারী, সদস্য গৌরঙ্গ চন্দ্র ঘোষ, হাজী নুরুল আমিন শান্তি, অমল মিত্র, বখতিয়ার উদ্দিন খান, ইঞ্জিনিয়ার বিজয় কিষাণ চৌধুরী প্রমুখ।

বি এন আর/০০১৬০০৩০০৯/০০০১৫২/পি

মতামত...