,

সর্বশেষ
bnr ad 250x70 1

পুলিশ পরিচয়ে অপহরণের ২৫ দিন পর ২ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঝিনাইদ,  ইসলামী শিবিরের ঝিনাইদহের কালিগঞ্জ পৌরসভা সভাপতি আবুজর গিফারি ও শিবির নেতা শামীমকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ২৫ দিন পর তাদের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে।

 

বুধবার সকাল ৮ টার দিকে যশোর সদরের হৈবতপুর ইউনিয়নের জোড়াদহ গ্রামের একটি পুকুর থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয় বলে প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন।

 

গত ১৮ মার্চ শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফেরার পথে ঝিনাইদহ জামতলা মোড় থেকে দু’টি মোটরসাইকেল যোগে ৪ জন ব্যক্তি পুলিশ পরিচয়ে যশোর এমএম কলেজের ছাত্র ও ছাত্রশিবির কালিগঞ্জ পৌরসভার সভাপতি আবুজর গিফারি ও ২৫ মার্চ ঝিনাইদহ কে সি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র শামীম হোসেনকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছিল তাদের পরিবার ও ছাত্রশিবির।

 

এ নিয়ে শিবির ও তাদের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এবং বিবৃতির মাধ্যমে দুই নেতার সন্ধান দাবি করা হলেও বিষয়টি পুলিশ আমলে নেয়নি বলে অভিযোগ করেছিল ছাত্রশিবিরের।

 

গণমাধ্যমে পাঠানো ছাত্রশিবির ও নিহত দুইজনের পরিবারের পক্ষ থেকে একাধিক বিবৃতির মাধ্যমে দুই জনের জীবন নিয়ে শঙ্কা ও উদ্বেগের কথা জানিয়েছিল।অবশেষে বুধবার যশোরে একটি পুকুর থেকে তাদের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে।

বিএন আর/০০১৬/০০৪/০০১৩/০০৪৯৫৯/এস

মতামত...