,

সর্বশেষ
bnr ad 250x70 1

পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে:হানিফ

488নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৩০, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: পৌরসভা নির্বাচন সবচেয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ  বলেন,এ যাবৎকালে অনুষ্ঠিত সব স্থানীয় সরকার নির্বাচনের মধ্যে আজকের পৌরসভা নির্বাচন সবচেয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।
নির্বাচন সুষ্ঠু হওয়ায় আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশন, সরকার ও বিএনপিসহ নির্বাচনে অংশগ্রহণকারী সব রাজনৈতিক দলকে ধন্যবাদ জানান আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

নির্বাচনে বিএনপির বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে মাহবুব উল আলম বলেন, তারা বলেছে ৬০ টি কেন্দ্রে অনিয়ম হয়েছে। এটা যদি সত্যিও ধরে নেওয়া হয় তাহলেও তিন শতাংশের কম জায়গায় এটা হয়েছে, যা খুবই নগণ্য। বিএনপি এসব পৌরসভায় নিশ্চিত পরাজয় জেনে বিতর্কিত করার জন্য অনিয়মের অভিযোগ করেছে। এর কোনো সত্যতা নেই।

হানিফ  বলেন, আমরা নির্ভরযোগ্য সূত্রে জানতে পেরেছি, বিএনপি নেত্রী নির্দেশ দিয়েছেন, যেসব পৌরসভায় তাঁদের প্রার্থী পরাজিত হবেন, সেখানে পরাজয় শিটে তাঁরা যেন সই না করেন। বিএনপি অনেক চেষ্টা করেছে নির্বাচন বানচাল করার জন্য। সেটা করতে না পেরে বাধ্য হয়ে তারা নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে।
শেষ পর্যন্ত নির্বাচনে থাকায় বিএনপিকে ধন্যবাদ জানান মাহবুব উল আলম। পাশাপাশি নির্বাচনের ফলাফল যাই হোক, তা মেনে নেওয়ার আহ্বান জানান তিনি।

 

মতামত...