,

সর্বশেষ
bnr ad 250x70 1

পৌরসভা নির্বাচনের ব্যালট পেপার বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা , ২৭elec, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):  পৌরসভা নির্বাচনের ব্যালট পেপারসহ নির্বাচনী উপকরণসামগ্রী চট্টগ্রাম এসে পৌঁছেছে। আজ রবিবার থেকে তা বিতরণ শুরু হবে। ২৮ ডিসেম্বরের মধ্যে পৌর এলাকায় পৌঁছে যাবে বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা। স্ব স্ব রিটার্নিং কর্মকর্তারা চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয় থেকে তা সংগ্রহ করবেন।নিজস্ব প্রতিবেদক,
চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. খোরশেদ আলম বলেন, ২৮ ডিসেম্বরের মধ্যে ব্যালট পেপারসহ সকল নির্বাচনী সরজ্ঞাম পৌর এলাকায় পৌঁছে যাবে। জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, ঢাকা থেকে কড়া নিরাপত্তায় গত শুক্রবার রাতে ব্যালট পেপারসহ নির্বাচনী সরজ্ঞামাদি পৌঁছেছে। পৌর এলাকাভিত্তিক ভোটার অনুপাতে ব্যালট পেপার ও সরজ্ঞামাদি ভাগ করা হয়েছে। আজ রবিবার থেকে তা বিতরণ শুরু হবে।
চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আবদুল বাতেন বলেন, ব্যালট পেপার, স্ট্যাম্প প্যাড, লালগালা, অফিসিয়াল সিল, মার্কিং সিল, ব্রাস সিল, অমোচনীয় কালি, হেসিয়ান বড় ব্যাগ ও হেসিয়ান ছোট ব্যাগ, ব্যালট বক্স লকসহ নির্বাচনী সরজ্ঞামাদি চট্টগ্রাম পৌঁছেছে।
প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসারদের জন্য ম্যানুয়েল এবং পোলিং অফিসারদের জন্য নির্দেশিকাও রয়েছে।
প্রসঙ্গত, চট্টগ্রামের ১০ পৌরসভায় আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌরসভাগুলো হলো : রাউজান, রাঙ্গুনিয়া, মিরসরাই, বারৈয়ারহাট, সন্দ্বীপ, সীতাকু-, পটিয়া, চন্দনাইশ, বাঁশখালী ও চন্দনাইশ।

মতামত...