,

সর্বশেষ
bnr ad 250x70 1

পৌর নির্বাচনে যাবে কি না, পরে জানাবে বিএনপি

পৌরসভা নির্বাচন ও দলের কাউন্সিল বিষয়ে দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে আলোচনা করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তবে বিএনপি নির্বাচনে যাবে কি না তা পরে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার রাত সোয়া ১১টায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক শেষে সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য জানান দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দলের মুখপাত্র আসাদুজ্জামান রিপন।

এর আগে বুধবার রাত ৯টা থেকে প্রায় সোয়া ১১টা পর্যন্ত দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠক হয়। বৈঠকে সভাপতিত্বও করেন তিনি।

বৈঠকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব মো. শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকের আগে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান এনটিভি অনলাইনকে জানান, দলের স্থায়ী কমিটির সহসভাপতি, উপদেষ্টাসহ যেসব নেতাকে পাওয়া যাচ্ছে, তাঁরা সবাই বৈঠকে উপস্থিত থাকার কথা।

দুই মাসেরও বেশি সময় পর দেশে ফিরে আজই প্রথম দলের নেতাদের সঙ্গে বৈঠক করছেন খালেদা জিয়া।

ধারণা করা হচ্ছে, দেশের বর্তমান পরিস্থিতি ও দলের ভবিষ্যৎ কর্মসূচি নিয়ে আলোচনা করতেই আজকের এই বৈঠক। এ ছাড়া, আসন্ন পৌরসভা নির্বাচনের পরিকল্পনা নিয়েও আজকের বৈঠকে আলোচনা হতে পারে।

গত ১৫ সেপ্টেম্বর চিকিৎসার জন্য লন্ডনে যান খালেদা জিয়া।  দুই মাসেরও বেশি সময় সেখানে থাকার পর ২১ নভেম্বর দেশে ফিরেন তিনি।

মতামত...