,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রকৌশলীরা সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের কারিগঃমহিউদ্দিন চৌধুরী

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজঃ বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, (বিপিপি) চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্রের মিলনায়তনে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ হারুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌশলী এম. এ. রশীদ, প্রকৌশলী উদয় শেখর দত্ত, প্রকৌশলী প্রবীর কুমার সেন, আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, প্রকৌশলী রাজিব বড়ুয়া প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেন, প্রকৌশলীরা সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের কারিগর। প্রধানমত্রী দেশনেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রকৌশলীরাই মূখ্য ভূমিকা পালন করে আসছেন।
তিনি আরও বলেন রমজানের মাধ্যমে আমরা তাকওয়া অর্জন করতে পারি। রমজানের এই শিক্ষাই আমাদের সারা বছর দুর্নীতি থেকে দূরে রাখতে পারে।
প্রধান অতিথি মাসব্যাপী রমজানের শিক্ষা থেকে দীক্ষা নিয়ে আগামী দিনগুলোতে সততা ও নিষ্ঠার সাথে প্রকৌশলীদের দায়িত্ব পালনের আহ্বান জানান।
আলোচনা সভা শেষে বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাওলানা মামুনুর রশীদ নূরী।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে চট্টগ্রামস’ প্রকৌশলী ও প্রকৌশলী পরিবারের সদস্য ছাড়াও আমন্ত্রিত বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপসি’ত ছিলেন। বিজ্ঞপ্তি

মতামত...