,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রধানমন্ত্রীকে ছেলের বিয়ের দাওয়াত দিলেন মহিউদ্দিন চৌধুরী

m-u-chy-familyনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ ছেলের বিয়ের দাওয়াত দিতে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীর পরিবার। নিজে অসুস্থতার জন্য যেতে না পারায় স্ত্রী নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন, বড় ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল ও ছোট ছেলে সালেহীন চৌধুরীকে পাঠিয়েছেন মহিউদ্দিন চৌধুরী।

জানা গেছে, আগামী ১২ অক্টোবর ঢাকাস্থ সেনা মালঞ্চ ক্লাবে মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে সালেহীনের বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার  মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যরা সরাসরি প্রধানমন্ত্রীর সাথে দেখা করে বিয়ের দাওয়াত দেন। এসময় প্রধানমন্ত্রীর সাথে তারা হাস্যোজ্জ্বল ছবিও তুলেন। এরপর মিসেস হাসিনা মহিউদ্দিনসহ দু ছেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথেও দেখা করে বিয়ের দাওয়াত দেন। জানা গেছে, ঢাকায় সেনা মালঞ্চে বিবাহোত্তর অনুষ্ঠানে আওয়ামী লীগের শীর্ষনেতা, মন্ত্রী-প্রতিমন্ত্রী, এমপি, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, সাংবাদিকসহ নানান শ্রেণীপেশার ব্যক্তিরা অংশ গ্রহণ করবেন। চট্টগ্রামে বিবাহোত্তর অনুষ্ঠান আগামী ২১ অক্টোবর। চট্টগ্রামের রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সামাজিক ও নানান শ্রেণীপেশার মানুষের জন্য এই আয়োজন করা হয়েছে বলে মহিউদ্দিন চৌধুরীর ঘনিষ্ঠ একজন জানিয়েছেন।

মূলত ঢাকা এবং চট্টগ্রামের দুটি অনুষ্ঠানই আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতা, মন্ত্রী-প্রতিমন্ত্রী, সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের মিলন মেলায় পরিণত হবে। মানুষকে খাওয়ানোর ব্যাপারে চট্টগ্রামসহ সারাদেশে মহিউদ্দিন চৌধুরীর বেশ নাম-ডাক রয়েছে। রাজনৈতিক দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ যে কাউকে খাওয়ানোর ব্যাপারে তাঁর খ্যাতি দেশব্যাপী। ছোট ছেলের বিয়েতেও চট্টগ্রামের সর্ব মহলে বিয়ের দাওয়াত শুরু হয়েছে অনেক আগে থেকেই।

মতামত...