,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক নিশা দেশাই’র

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন ঢাকা সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল।

সোমবার ১১ জুলাই বিকেলে গণভবনে এ বৈঠক হয়।

 ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শ‍া ব্লুম বার্নিকাটের গুলশানে বাসভবনে বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন নিশা দেশাই। এরপর বেলা ১১টা ০৩ মিনিটে তিনি গুলশান হলি আর্টিজান হোটেলে যান এবং সন্ত্রাসীদের হামলায় নিহতদের শ্রদ্ধা জানান।

বেলা পৌনে ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিকের সঙ্গে বৈঠক করেন নিশা দেশাই।

এর পর বেলা দেড়টার দিকে প্রধানমন্ত্রী পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভীর সঙ্গে বৈঠক করেন নিশা। তারপর সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ৩টা থেকে প্রায় ঘণ্টাখানেক বৈঠক করেন তিনি।

রোববার (১০ জুলাই) সকালে নিশা দেশাই বিসওয়াল ঢাকায় পৌঁছান। এরপর বেলা সাড়ে ১২টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্র সচিব শহীদুল হক ও বেলা ৩টায় পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর সঙ্গে বৈঠক করেন। এরপর সন্ধ্যায় ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলার সঙ্গে বৈঠক করেন নিশা।

 

মতামত...