,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা নিখোঁজ ছেলেকে উদ্ধারে

 aনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,  রাজধানীর রামপুরা থানার ছাত্রলীগের সাবেক সভাপতি নিখোঁজ এস এম মোয়াজ্জেম হোসেন তপুকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তপুর মা সালেহা বেগম।

সোমবার (২৮ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কামনা করেন। তার ছেলে দুই মাস নিখোঁজ রয়েছেন।

ছেলে উদ্ধারে চতুর্থবারের সংবাদ সম্মেলনে সালেহা বেগম বলেন, তপু দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করে আসছেন। সে রামপুরা থানা ছাত্রলীগের একবার সাধারণ সম্পাদক ও দুইবার সভাপতি নির্বাচিত হন। তিনি ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত হয়েছেন। অল্প সময়ে রাজনৈতিক সাফল্যের কারণে একটি মহল তার বিরুদ্ধে উঠে পড়ে লাগে।

তিনি বলেন, আমার ছেলে তপুর রাজনৈনিক ক্যারিয়ার ধ্বংস করতে একাধিকবার ষড়যন্ত্র করে সফল হতে না পেরে অবশেষে হত্যার উদ্দেশে গুম করা হয়। তারই অংশ হিসেবে প্রশাসনকে ম্যানেজ করে চলতি বছরের ২৬ জানুয়ারি রাত ১১টায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের পাশের একটি বাসা থেকে অপরিচিত তিনজন লোক তাকে তুলে নিয়ে যায়।

ছেলেকে উদ্ধারে স্বরাস্ট্রমন্ত্রী, পুলিশের আইজি, র‌্যাবের মহাপরিচালক ও ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সঙ্গে একাধিকবার দেখা করেছেন জানিয়ে মা সালেহা বলেন, নিখোঁজের ৬০ দিন হলেও তপুর কোনো সন্ধান মেলেনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে সালেহা বেগম বলেন, আমার ছেলেকে যেকোনো মূল্যে ফিরে পেতে প্রধানমন্ত্রী আপনার হস্তক্ষেপ প্রয়োজন বলে বিশ্বাস করি।

 

বি এন আর/০০১৬/০০৩/০০২৮/০০৩৬১৩/এন

মতামত...