,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রধানমন্ত্রীর হাতে সাংসদ লতিফের ভাগ্য

azm nasirনিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম,বিডি নিউজ রিভিউজ ডটকম :: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতর অভিযুক্ত  সাংসদ এম এ লতিফের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলবেন  ।

আজ মুঠোফোনে বিডি নিউজ রিভিউজ ডটকমকে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতর অভিযুক্ত  সাংসদ এম এ লতিফের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলবেন  ।

চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে এম এ লতিফ এমপি যেসব ব্যনার ও ফেস্টুন দিয়েছিলেন তাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী এই ঘটনায় তীব্র অসন্তোষ প্রকাশ করে এম এ লতিফের শাস্তি দাবি করেছেন।

এই ঘটনায় সামাজিক যোগাযোগের মাধ্যমে ক্ষমতাসীন আওয়ামীলীগের মধ্যে তোলপাড় চলার প্রেক্ষিতে মেয়র আ জ ম নাছিরের প্রতিক্রিয়া জানতে তিনি বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, ঘটনাটা আমার নজরে এসেছে, আমি ও ছবিগুলো দেখেছি, এই ব্যাপারে  প্রধানমন্ত্রীর সাথে আমি কথা বলবো। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি সবার ভালোবাসা ও অাবেগ থেকে এটা নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন।

এম এ লতিফকে দলে অবাঞ্চিত  করার জন্য মহানগর ছাত্রলীগসহ দলের একাংশের নেতা- কর্মীদের দাবি প্রসঙ্গে আ জ ম নাছির অারো বলেন, এম এ লতিফ সংসদ সদস্য, এই ব্যাপারে  সংসদ নেত্রী প্রধানমন্ত্রীই চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।

 

মতামত...