,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রধানমন্ত্রী ফোন করলেন মুস্তাফিকে অপারেশনের আগে

aক্রীড়া প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  লন্ডনের স্থানীয় সময় দুপুর দুইটা তথা বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় কাঁধের অপারেশন হবে বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানের। এজন্য সাউথ কেনসিংটনের বুপা ক্রমওয়েল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জীবনে প্রথমবারের মত ছুরি কাঁচির তলায় যাওয়ার আগে তিনি ফোনকল পেয়েছেন স্বয়ং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এই মুহূর্তে হাসপাতালে মুস্তাফিজের পাশে রয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। ফোনে মুস্তাফিজের পাশাপাশি বিসিবি প্রধানের সাথেও বেশ কিছুক্ষণ আলাপ করেন দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুস্তাফিজের সাথে কথা বলার সময় তার শরীরের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চান প্রধানমন্ত্রী। এরপর দেশবাসীর পক্ষ থেকে মুস্তাফিজকে দোয়া ও শুভকামনা জানিয়ে তিনি বলেন, “ভয় পেয়ো না। তুমি একা নও। আমরা সবাই তোমার পাশে আছি। পুরো জাতি তোমার সুস্থতা কামনা করছে। তুমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে আর খেলার মাঠে ফিরবে।”

 বিসিবি সভাপতির সাথে কথা বলার সময় প্রধানমন্ত্রী তাকে আশ্বাস দেন যে মুস্তাফিজের চিকিৎসায় যেকোন সহযোগিতা করতে প্রস্তুত আছে বাংলাদেশ সরকার। মুস্তাফিজের যাতে কোন অযত্ন অবহেলা না হয় সে ব্যাপারে নজর রাখতে অনুরোধ করেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (১১ আগস্ট) মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচারের আগে লন্ডনে অবস্থানরত বিসিবি সভাপতি হাসপাতালের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও রয়েছেন হাসপাতালে মুস্তাফিজের পাশে।

মতামত...