,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রিমিয়ারের ছাত্র হত্যার ঘটনায় মামলা দায়ের

a1নিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যকার সংঘর্ষে এক ছাত্রের মৃত্যুর ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।  মামলায় প্রধান আসামি সোহান সহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে।  এছাড়া আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু তাহের বাদি হয়ে চকবাজার থানায় মামলাটি দায়ের করেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ আহমেদ বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এতে মৃত শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা সোহানসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

এ মামলায় ৫ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।  সোহান পলাতক রয়েছে।  তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের দামপাড়া ক্যাম্পাসে বিবিএর ৩১ তম ব্যাচের ফ্রেশার্স প্রোগ্রাম উপলক্ষে মহড়ার সময় কথা কাটাকাটির জের ধরে শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় ছুরিকাঘাতে গুরুতর আহত হন এমবিএ’র শিক্ষার্থী নাসিম আহমেদ সোহেল। দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার জের ধরে দুপুর তিনটার দিকে প্রবর্ত্তক মোড়ের চারপাশের সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের একাংশ। বিকেল পৌনে চারটার দিকে নগরীর ওয়াসার মোড়, লালখানবাজার, ষোলশহর দুই নম্বর গেইট, আকবর শাহ মোড়, হালিশহর বড়পোল এলাকায় সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। ফলে পুরো নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে যান চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়।

বি এন আর/০০১৬/০০৩/০০৩০/০০৩৬৭০/এন

মতামত...