,

সর্বশেষ
bnr ad 250x70 1

প্রিয়জনের সঙ্গে মাশরাফির ঈদ উদযাপন

নিজস্ব প্রতিবেদক,সেপ্টেম্বর ৩, বিডিনিউজ রিভিউজ.কম:: শত ব্যস্ততার মধ্যেও ঈদ নিজের শহর নড়াইলে বাড়িতেই করা চাই বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির বিন মুর্তজার। পরিবারের সঙ্গে ঈদ করা সব সময়ই উপভোগ করেন তিনি।

নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’খ্যাত মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য দোয়া চাইলেন। দিনের বাকি সময়টুকু কাটাবেন প্রিয়জনদের সঙ্গে।

নামাজ শেষে সবার আগ্রহের কেন্দ্রেই ছিলেন মাশরাফি। প্রিয় তারকার সঙ্গে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করতে ব্যস্ত হয়ে পড়েন সবাই। মাশরাফি জনতার সেই ইচ্ছা মিটিয়েছেন ধৈর্যের সঙ্গে।

শনিবার সকাল সাড়ে ৭টায় ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঈদগাহে এসে পৌঁছান মাশরাফি। এ সময় মাশরাফির পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি।

এসময় ঈদগাহ ময়দানে জেলা প্রশাসক মোঃ ইমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামসহ সর্বস্তরের মুসল্লিরা ঈদ জামায়াতে শরিক হন। জামায়াতে ইমামতি করেন নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মওলানা আশরাফ আলী। দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

মতামত...