,

সর্বশেষ
bnr ad 250x70 1

ফটিকছড়িতে দলীয় প্রার্থীকে নির্বাচিত করার আহবান

ফটিকছড়ি সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম:: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী, আ. লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ফটিকছড়ি আসন হতে দলীয় প্রার্থী দিয়ে নির্বাচন করা হবে। যারা স্কুল–মাদ্রাসা ভবনের নাম দিয়ে মোটা অংকের টাকা আত্মসাত করে, যারা টিআর খাবিকার টাকা লুটেপুড়ে খায় তাদের আর দলীয়ভাবে নির্বাচন করার সুযোগ দেওয়া হবে না। বোকাকে ধুকা দেওয়া যায়। এখন সবাই সচেতন। সুতারাং দলের কাছে আমার শতভাগ সুপারিশ হবে ফটিকছড়ি আসনে যেন আওয়ামীলীগের দলীয় লোককে দল থেকে নির্বাচনের সুযোগ দেওয়া হয়। তিনি আরো বলেন, প্রয়াত সাংসদ রফিকুল আনোয়ার নানুপুর লায়লা কবীর ডিগ্রি কলেজসহ ফটিকছড়ি উপজেলায় অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে দিয়েছেন, ওই সব শিক্ষা প্রতিষ্ঠান যতদিন থাকবে রফিকুল আনোয়ার ততদিন মানুষের অন্তরে বেঁচে থাকবেন।

তিনি বুধবার বিকালে উপজেলার নুনুপুর মজহারুল উলুম গাউছিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক সাংসদ মরহুম রফিকুল আনোয়ারের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভার প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় আ. লীগের সংগঠনিক সম্পাদক

এ.কে.এম এনামুল হক শামীম। তিনি বলেন, ৯৪ সালে খালেদা–রাজাকার নিজামীর দ্বৈত শাসন আমলে আমি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ছিলাম। তখনকার দুঃসময়ে রফিকুল আনোয়ার তার গোল্ডেন ইন হোটেলে আমাদের আশ্রয় দিয়ে প্রাণে বাঁচিয়ে ছিলেন। তিনি শুধু নেতা ছিলেন না, ছিলেন মহানেতা। মহান হৃদয়ের অধিকারী। তিনি মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকাল।

উপজেলা আ’লীগের সভাপতি মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ. লীগের সভাপতি নরুল আলম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান এ.টি.এম পেয়ারুল ইসলাম, জেলা আ. লীগ নেতা ইঞ্জিনিয়ার মো. হারুন, সৈয়দ ওসমান গনি বাবু, খাদিজাতুল আনোয়ার সনি, আবুল কালাম, মো. জসিম উদ্দিন, ইউনুছ গনি চৌধুরী, জসিম উদ্দিন শাহ, সাদাত আনোয়ার সাদি, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল। বক্তব্য রাখেন, এম শাহনেওয়াজ, সেলিম উদ্দিন, গোলাম রহমান, দিদারুল বশর চৌধুরী, মেয়র ইছমাইল, মুজিবুর রহমান স্বপন, আব্দুল কায়ুম, আবদুল হালিম, সৈয়দ আব্দুল মান্নান, শাহনেওয়াজ, বখতিয়ার সাইদ ইরান, সাহেদুল আলম সাহেদ, কাজী মাহমুদুল হক প্রমুখ।

মতামত...