,

সর্বশেষ
bnr ad 250x70 1

ফিজের নিরাপত্তা জোরদার, সাক্ষাতে কড়াকড়ি

mostafiz taygr

bnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  ভারতের মাটিতে দুই মাসের ক্রিকেটক্লান্তি শেষে নিজ গ্রামের ছায়াতলে কিছুটা আয়েশে আছেন কাটার মাস্টার মুস্তাফিজ। তবু স্বজন আর বন্ধুদের সান্নিধ্য তো এড়ানো যায় না। তাদের মধুর বিরক্তিও যেন বিস্ময় বালকের অনিবার্য পুরস্কার।   টানা ক্রিকেট খেলার কারণে শরীরের ওজন কমেছে এ টাইগার বোলারের। তাই এখন বিশ্রাম প্রয়োজন মুস্তাফিজের। কিন্তু গ্রামের বন্ধু-আত্মীয়স্বজনদের তো আর উপেক্ষা করা যায় না।

তাই সবদিক বিবেচনা করে মুস্তাফিজের সঙ্গে দেখা করা, কথা বলা কিংবা ছবি তোলার ব্যাপারে সময় নির্ধারণ করে দেয়া হয়েছে। এছাড়া কিছুটা কড়াকড়িও আরোপ করা হয়েছে। এ বিষয়ে মুস্তাফিজের ভাই মোখলেছুর রহমান জানান, বাড়িতে আসার পর থেকেই বন্ধু ও আত্মীয়স্বজন মুস্তাফিজকে দেখার জন্য ভীড় করছে। একারণে ঠিকভাবে বিশ্রাম নিতে পারছেন না এ টাইগার বোলার। এজন্য তার সঙ্গে দেখা করতে সময় নির্ধারণ করে দেয়া হয়েছে। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং বিকেল সাড়ে পাঁচটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত পর্যন্ত মুস্তাফিজের সঙ্গে দেখা করা যাবে বলে জানান তিনি।

এদিকে মুস্তাফিজের নিরাপত্তাও জোরদার করা হয়েছে। তার নিরাপত্তার জন্য দুইজন গ্রাম পুলিশ মোতায়েন করা য়েছে। এছাড়া তার বাড়ির আশপাশে পুলিশের টহল রয়েছে বলেও জানা গেছে। গ্রাম পুলিশ মোতায়েনের বিষয়ে কালীগঞ্জ উপজেলার তারালি ইউপি চেয়ারম্যান এনামুল হক জানান, মুস্তাফিজের নিরাপত্তার জন্য বাড়িতে দুজন গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লস্কর জায়াদুল ইসলাম জানান, মুস্তাফিজের বাড়ির আশপাশে পুলিশ সব সময় টহল দিচ্ছে। বিশেষ করে রাতে পুলিশ মোতায়েন করা হচ্ছে।

মতামত...