,

সর্বশেষ
bnr ad 250x70 1

ফেনীতে অস্ত্র-গুলিসহ যুবদল নেতা গ্রেপ্তার

aফেনী সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ ফেনী শহরের ইসলামপুর রোড থেকে বিপুল অস্ত্রসহ আমজাদ হোসেন সুমন ওরফে কুল সুমন নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার বিকালে অভিযানকালে দুটি রাইফেল ও দুটি বন্ধুকসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকাল ৪টার দিকে ইসলামপুর রোডের মোমিন মিয়ার বিল্ডিংয়ের তৃতীয় তলায় হানা দেয় গোয়েন্দা পুলিশ। এসময় ১, ২ ও ৩নং কক্ষে অভিযান চালিয়ে আমজাদ হোসেন সুমনকে অস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ তাকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে দুটি রাইফেল, দুটি বন্দুক, পাঁচটি ম্যাগজিন, বিভিন্ন পিস্তলের ১০২ রাউন্ড গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জাম। তাকে গ্রেপ্তারের সময় ধস্তাধস্তিতে গোয়েন্দা পুলিশের ওসি মো. আবুল কালাম আজাদ, এস আই শাখাওয়াত হোসেন ও এক কনস্টেবল আহত হন।

গ্রেপ্তারকৃত সুমন শহরের গোডাউন কোয়ার্টার এলাকার মীর হোসেনের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও পুলিশের কর্তব্যকাজে বাধাসহ ফেনী মডেল থানায় ১০-১২টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

ফেনীর পুলিশ সুপার মো. রেজাউল হক বলেছেন, যারা ফেনী ও আশপাশের এলাকায় অস্ত্র সরবরাহ, বিক্রি ও তৈরি করে তাদের অন্যতম হলেন সুমন। পর্যায়ক্রমে অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

মতামত...