,

সর্বশেষ
bnr ad 250x70 1

ফেনী নদীতে বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর অগ্রগতি পরিদর্শনে সেতুমন্ত্রী-শ্রিংলা

খাগড়াছড়ি সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম:: খাগড়াছড়ির পাহাড়ি জনপদ রামগড়ের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। রামগড়ের উচ্ছ্বসিত প্রশংসা করে ভারতীয় হাইকমিশনার বলেন, রামগড়ে আসতে পেরে আমি খুবই খুশি। এত সুন্দর জায়গায় আমাকে আমন্ত্রণ জানানোর জন্য বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ।

আজ বুধবার (০৩ জানুয়ারি) দুপুরে ফেনী নদীর উপর বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করতে এসে রামগড় পৌরসভা মিলনায়তনে দুই দেশের দ্বিপাক্ষিক বৈঠকে বসেন শ্রিংলা।

পাহাড়ি জনপদ রামগড়ের সাথে যদি নিকটবর্তী ভারতীয় অঞ্চলের সঙ্গে যোগাযোগ আরো সুদৃঢ় করা যায় তাহলে দুই অঞ্চলই আরো সমৃদ্ধ হবে বলে আশা প্রকাশ করেন ভারতীয় হাইকমিশনার। এজন্য বাংলাদেশ-ভারত উভয় দেশই সমান আগ্রহী বলে জানান তিনি।

দ্বিপাক্ষিক বৈঠকের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ভারতীয় সহকারী হাইকমিশনার অনিদ্র মজুমদারসহ আরো উপস্থিত ছিলেন- প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত ট্রাস্কফোর্সে চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার মো. আলী আহমদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মো. সাহেল তস্তগীর, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ, সাবেক সাংসদ মো. আলীম উল্লাহ, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন মিয়া প্রমুখ।

মতামত...